কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড থেকে ব্যবসায়ীকে তুলে নিয়ে ৫ লক্ষাধিক টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা সদর দক্ষিণের পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে তৈয়ব হোসেন নামে এক ব্যবসায়ীকে তুলে নিয়ে ৫ লক্ষাধিক টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকেই প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ছিনতাইকারীদের খুঁজছে পুলিশ।

ভুক্তভোগী ব্যবসায়ী তৈয়ব হোসেন জানান, মঙ্গলবার অনুমানিক বেলা ৩টায় কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোডস্থ অগ্রনী ব্যাংক থেকে ৫ লক্ষ ৯ হাজার ৮শ ৫০ টাকা উত্তোলন করে নামতেই সিলভার কালারের একটি মাইক্রো থেকে ডিবি পুলিশ পরিচয়ে ৪জন লোক এসে আমাকে হ্যান্ডকাপ পরিয়ে অস্ত্র ব্যবসায়ী অ্যাখ্যা দিয়ে মাইক্রোতে তুলে নিয়ে যায়।

এরপর হ্যান্ডকাপ খুলে গামছা দিয়ে আমার হাত-পা বেঁধে ও মুখে কস্টেপ লাগিয়ে ব্যাংক থেকে উত্তোলনকৃত টাকা, পকেটে থাকা নগদ ৭ হাজার টাকা ও বিকাশ ব্যবহৃত ২টি মোবাইল ছিনিয়ে নেয়। পরে তারা আমাকে গৌরিপুর এলাকার একটি ডোবায় ফেলে দেয়। একজন পথচারীর মাধ্যমে জানতে পেরে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ আমাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

ছিনতাইকারীদের বর্ণনা দিতে গিয়ে তৈয়ব আরো বলেন, তাদের মাইক্রোর বাহিরে ইংরেজীতে এম.আই অক্ষর দিয়ে কিছু একটা লেখা রয়েছে। ছিনতাইকারীদের হাতে ওয়ারলেস ও পিস্তলও ছিল। মাইক্রোতে চালকসহ ৫জন ছিলেন। ছিনতাইকারীরা আমাকে মাদক ও অস্ত্র ব্যবসায়ী হিসেবে স্বীকারোক্তী দিতে চাপ দিয়েছিল।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট সাকিল জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইলিয়টগঞ্জ এলাকার পুটিয়ায় একটি ডোবা থেকে মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় হাত-পা বাঁধা অবস্থায় তৈয়ব হোসেন নামে একজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। পরে তৈয়ব হোসেনের পরিবারের সদস্যরা এসে তাকে নিয়ে যায়।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার এস.আই খাদেমুল বাহার জানান, বুধবার ভুক্তভোগী ব্যবসায়ীর অভিযোগ পাওয়া পর পদুয়ার বাজার বিশ্বরোড এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানের সিসি ক্যামরার ফুটেজ ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!